ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে হিউম্যান রাইটস ফাউন্ডেশন উপদেষ্টাদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম :

 

ন্যাশনাল এনভায়রনম্যান্ট অ্যান্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির সৌজন্যে আগ্রাবাদের একটি রেষ্টুরেন্টে জেলা কমিটির সভাপতি মোহাম্মদ ফারুক আহমদের সভাপতিত্বে সংগঠনের পাঁচ উপদেষ্টাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মানপত্র প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়। সংবর্ধিত উপদেষ্টারা হলেন, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল ইঞ্জিনিয়ার লুৎফর রহমান, ওব্যাট হেলপ্যাসের প্রোগ্রাম ম্যানেজার সোহেল আক্তার খান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আবদুল ওয়াজেদ সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, কমিউনিটি ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ রিয়াজ উদ্দিন।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রোগ্রাম কমিটির আহবায়ক সহসভাপতি ইনাম এলাহী, সহসভাপতি এডভোকেট মোবারক হোসেন রিমু, সহসভাপতি আমিনুল হক রিপন, সহসভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইন্জিনিয়ার মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন ও অর্থ সম্পাদক মোমিনুল হক খোকন।

 

মানপত্র পাঠ করেন আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সারমিন ইয়াসমিন নিশু। উপস্থাপনা করেন সহ-মহিলা সম্পাদিকা প্রিয়াঙ্কা দত্ত। কোরআন তেলওয়াত করেন ধর্মীয় সম্পাদক মোহাম্মদ জসীম উদ্দিন।

 

প্রধান অতিথি চেয়ারম্যান আব্দুল আজিজ, মহাসচিব আবদুল মান্নান উপদেষ্টাদের ফুল এবং মানপত্র দিয়ে শুভেচ্ছা জানান।

 

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক হাফিজা বেবী হেলাল, ইব্রাহিম বাচ্চু, সহ-দফতর সম্পাদক হারুনুর রশীদ ও সদস্য মোহাম্মদ মোস্তফা, ইঞ্জিনিয়ার লোকমান, ইঞ্জিনিয়ার মাজেদ, জান্নাত, শারমিন ও আবদুল করিম।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪