ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় কুপিয়ে হত্যাকান্ডের মূলহোতা আটক

স্টাফ রিপোর্টার, চকরিয়া:

 

কক্সবাজারের চকরিয়ায় চাঞ্চল্যকর হত্যা ও নদীর কচুরিপানার নিচে লাশ গুম মামলার ৬ ঘন্টার মধ্যে প্রধান আসামি বোরহানকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। সেই সাথে হত্যায় ব্যবহৃত বৈঠা ও হাসুয়া উদ্ধার করা হয়েছে।

 

চকরিয়া থানাধীন শুয়োর মরা খালে যুবককে কুপিয়ে হত্যা ও কচুরিপানার নিচে লাশ গুমের চাঞ্চল্যকর ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো. বোরহান উদ্দিন (২২) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এ সময় হত্যায় ব্যবহৃত বৈঠা এবং হাসুয়াও উদ্ধার করা হয়।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন ষাইট মারা এলাকার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন দুর্গম পাহাড়ি এলাকায় চিরুনি অভিযান পরিচালনা করে চকরিয়া থানাধীন শুয়োর মরা খালে সংঘটিত চাঞ্চল্যকর রাহাত হত্যা মামলার প্রধান আসামি মো. বোরহান উদ্দিন (২২) কে আটক করা হয়েছে। সে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আবদুল হাকিম পাড়ার মোঃ সৈয়দ আলী ও রেনু আরা বেগমের পুত্র।

 

পরে গ্রেফতারকৃত বোরহানের স্বীকারোক্তি অনুযায়ী শুয়োর মরা খাল সংলগ্ন ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত বৈঠা ও হাসুয়া উদ্ধার করা হয়।

 

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহাতকে হত্যার কথা অকপটে স্বীকার করে নেন বোরহান। তিনি আরো জানান, মূলত পূর্ব বিরোধের জের ধরে নিকটাত্মীয় রাহাতকে হত্যার পরিকল্পনা করেন তিনি। পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা রাতে রাহাতকে একাকী পেয়ে প্রথমে বৈঠা দিয়ে মাথায় আঘাত ও পরে হাসুয়া দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করার পর খালের কচুরিপানার নিচে মৃতদেহ লুকিয়ে ফেলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪