ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে হুমকির বক্তব্য প্রত্যাহার না করলে চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে দেব না- আ জ ম নাছির উদ্দীন

বাবুল হোসেন বাবলা : চট্টগ্রাম ২২মে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন , রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান করেছেন । তার এমন ঔদ্ধত্যপূর্ন বক্তব্য কেবলমাত্র ব্যক্তিগত কোন বক্তব্য নয়।

এটি দলীয় বক্তব্য । দলের পক্ষ থেকেই তিনি এই বক্তব্য প্রদান করেছেন। কাজেই তার এমন অপকর্মের দায় বিএনপিকে নিতে হবে। চাঁদের এই বক্তব্য বিএনপিকে কেন্দ্রীয় ভাবে প্রত্যাহার করতে হবে। তা নাহলে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ কঠোর কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে আমরা দেব না।

বিএনপি যেখানেই কর্মসূচী পালন করবে আমরা তাদেরকে সেখানেই বাধা দেব। সোমবার ২২ মে বিকালে আন্দরকিল্লা মোড় চত্বরে চাঁদের বক্তব্যের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্ব ও সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সহসভাপতি নঈম উদ্দিন আহমদ, এড, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু , সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । প্রতিবাদ সমাবেশ পরবর্তী বিশাল বিক্ষোভ মিছিল আন্দরকিল্লা চত্বর থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে শেয হয়।