ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ পরিচয়ে পুলিশের কাছে তদবির, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) কার্যালয় এসে পুলিশ পরিচয় প্রদানকারী এক প্রতারক নারীসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো, শাহনাজ আক্তার শান্তা (১৯) ও মো.মনির মিয়ার (৫১)।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার সব্যসাচী মজুমদার জানান, মঙ্গলবার রাতে নগরের আগ্রাবাদের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) কার্যালয়ে শাহনাজ আক্তার শান্তা নিজেকে পুলিশের নারী কনস্টেবল পরিচয় দেন এবং মো. মনির মিয়া নামে এক ব্যক্তির ভ্যানগাড়ি ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করে।

সেখানে তাকে সন্দেহ করেন সংশ্লিষ্ট কর্মকর্তা। এরপর নগরের ডবলমুরিং থানা পুলিশ সদস্য পরিচয় প্রদানকারী প্রতারক নারীসহ ২ জনকে গ্রেপ্তার করা হয় ।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে শান্তা নিজেকে পুলিশ সদস্য নন বলে স্বীকার করে। শান্তার তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে নগরের মৌলভীপাড়ার তার ভাড়া বাসা থেকে পুলিশের ইউনিফর্মের ২টি শার্ট, ১টি প্যান্ট, পুলিশের বেল্ট ও ক্যাপ উদ্ধার করা হয়। উদ্ধার ইউনিফর্মের শার্টের মধ্যে একটিতে ডিএমপির মনোগ্রাম, অন্যটিতে সিএমপির মনোগ্রাম আছে। চাচা পরিচয়দানকারী ভ্যানগাড়ি মালিক মনির মিয়া পুলিশ পরিচয়দানকারী শাহনাজ আক্তারের চাচা নন। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করা হয়েছে।