ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের দক্ষিণ হালিশহর চেস ক্লাবের কমিটি পূনর্গঠন

ক্রিড়াবাংলা :

 

চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতির আওতাধীন নগরীর ইপিজেড থানাস্থ দক্ষিণ হালিশহর চেস ক্লাবের (দঃ হালিশহর দাবা ক্লাব) এক সাধারণ সভা রোববার রাতে নেভী হাসপাতাল গেইটে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে সাধারণ সভার সভাপতিত্ব করেন আন্তর্জাতিক দাবার আইডি কার্ড প্রাপ্ত সদস্য মোঃ নুরুল কবির মুছা। এতে বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন উপদেষ্টা সদস্য ও সিনিয়র দাবাড়ু মোঃ আজীজ উদ্দিন, সিসিপিএর সাংগঠনিক সম্পাদক ‌মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি শামীম আহমেদ, সহ-সভাপতি নিজাম মোহাম্মদ (কবি নিজাম), ক্রীড়া সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা, নূরুল ইসলাম ঈশা, শিক্ষক মোঃ আব্দুল হামিদ, শিক্ষক এবিএম মুক্তাদির আহমদ, আমান উল্লাহ, আঃ রহমান প্রমুখ।

 

সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যের কার্যকরী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মনোনীত করে আগামী ২বছরের জন্য দক্ষিণ হালিশহর চেস ক্লাব পূনর্গঠন করা হয়েছে।

 

এতে সভাপতি- নূরুল কবির মুছা, সিনিয়র সহ-সভাপতি শামীম আহমেদ, সহসভাপতি নিজাম মোহাম্মদ, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান, অর্থ সম্পাদক এবিএম মুক্তাদির আহমদ, সহ অর্থ সম্পাদক মোঃ মাহবুবুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুঃ বাবুল হোসেন বাবলা, ক্রীড়া সম্পাদক নূরুল ইসলাম ঈশা, দপ্তর সম্পাদক মোঃ আমান উল্লাহ, আপ্যায়ন সম্পাদক মোঃ শাহীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাবলু চাকমা, সিনিয়র সদস্য রফিকুল হাসান, মোঃ সাদেকুল আলম, নেপাল চন্দ্র দেবনাথ (সুজন) এবং রাজেশের মজুমদার (অর্জূন)।

 

এছাড়া ৫সদস্যর উপদেষ্টা কমিটিতে হাজী মোঃ সাহাব উদ্দিন, মোঃ আলাউদ্দিন, নূরুল আমিন সোহেল, আব্দুর রহমান এবং আজীজ উদ্দিন মাষ্টার কে মনোনীত করে কমিটি গঠন সম্পন্ন হয়েছে। পূর্ণ গঠিত দাবা কমিটি আগামী ২০২৩-২৪ পর্যন্ত দায়িত্ব পালন করবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪