ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে অপহৃত শিক্ষার্থী ঢাকা থেকে উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে অপহৃত এক শিক্ষার্থীকে ১৪ দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ।সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে ওই শিক্ষার্থী উদ্ধারসহ ও তিন অপহরণকারীকে গ্রেফতার করে সন্ধ্যায় চট্টগ্রামের কোতোয়ালি থানায় এনে ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে গ্রেফতারকৃত আসামিরা হলো সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা মাইজপাডারমাস্টার গোলাম সোবহানের বাড়ির রফিক উদ্দীনের ছেলে রাকিবুল ইসলাম( ১৯), রফিক উদ্দীনের স্ত্রী নাসিমা আক্তার (৩৭) ও লোহাগাড়া এলাকার বাসিন্দা মোহাম্মদ রিদোয়ান (২২)।

 

 

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর সকাল ৯ টা থেকে ১০ টার মধ্যে চট্টগ্রাম মহানগরের কোতোয়ালি থানার নন্দনকানন গোলাপ সিং লেন থেকে চট্টগ্রাম নাসিরাবাদ সরকারী মহিলা কলেজের এক শিক্ষার্থী নিখোঁজ হয়। এ বিষয়ে কোতোয়ালি থানায় নিখোঁজ ডায়েরী করেন শিক্ষার্থীর চাচা জান এ আলম । পরবর্তীতে ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসামিরা অপহরণ করে নিয়ে গেছে মর্মে জানতে পেরে শিক্ষার্থীর বাবা সাতকানিয়া উপজেলার দক্ষিণ রুপ কানিয়া নয়াপাড়া এলাকার হাশেমের পুত্র আব্বাস উদ্দিন ১১ সেপ্টেম্বর একটি অপহরণ মামলা দায়ের করেন।

 

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার তেজগাঁও থানার কারওয়ান বাজার গ্র্যান্ড হোটেল থেকে সোমবার সকালে ভিকটিমকে উদ্ধারসহ ৩ আসামিকে গ্রেফতার করে সন্ধ্যায় চট্টগ্রামে নিয়ে আসে।
মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।চট্টগ্রামে শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তারকৃত দুই আসামী।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪