ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় সাংবাদিকদের সাথে যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলমের মতবিনিময়, মনোনয়ন প্রত্যাশা

আবদুল হাকিম রানা, পটিয়া:

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে পটিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

 

তিনি বলেন, আমি তৃণমূল, রাজপথ, কারাগার, স্বৈরাচার, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে তিলতিল করে গড়ে ওঠা দীর্ঘ ৪৪ বছরের ত্যাগী ও পরীক্ষিত রাজনৈতিক কর্মী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। তিনি সর্বক্ষেত্রে সফল। তিনি জাতিকে অভয় দিয়ে বলেছেন “যতক্ষণ আমি আছি ততক্ষণ উদ্বেগ আর উৎকণ্ঠার কারণ নেই।

 

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমি জনগণের কাছে পরীক্ষা দেয়া রাজনৈতিক কর্মী। পটিয়ার আপামর জনতার কাছে ঋণী। আমরা যারা রাজনীতি করি আমাদের প্রত্যাশা হলো সম্মেলন হলে দলীয় পদ চাই, নির্বাচন এলে দলীয় মনোনয়ন চাই। আমি যদি নৌকার হকদার, দাবিদার হই সব বিবেচনায়, তাহলে দল এবং নেত্রী নিশ্চয় আমাকে নিরাশ করবেন না। এটা আমার দৃঢ় বিশ্বাস। পটিয়ার হারানো গৌরব, ঐতিহ্য ও মর্যাদা ফিরিয়ে আনতে আমি এবার দলীয় মনোনয়ন চাইবো।’

 

তিনি এ জনপদ তথা পটিয়াকে স্মার্ট উপজেলায় রূপান্তরের জন্য সব মহলের কাছে দোয়া চেয়েছেন। তিনি চলতি সপ্তাহে ওমরাহ হজ্ব পালন উপলক্ষে দেশত্যাগের আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পটিয়ায় এক অভিজাত রেষ্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে উপরোক্ত দোয়া চান । এসময় পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এ সময় বদিউল আলমের সাথে ছিলেন, সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোখতার আহমদ আরিফ, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফজল দৌলতী, আবু ছৈয়দ লালু, রিটন বড়ুয়া, ইকবাল হোসেন, হাসান শরীফ, সাইফুদ্দীন ভোলা, সুজন বড়ুয়া, মোঃ সাইফুদ্দীন সাইফু, জেলা যুবলীগ নেতা অধ্যাপক আজিজুল হক মানিক, সিদ্ধার্থ বড়ুয়া, সাহাবুদ্দীন সাদি, ছাত্রলীগনেতা সাজ্জাদ হোসাইন প্রমূখ।

 

বদিউল আলম আরো বলেন, আমি এ পর্যন্ত দু’বার পৌরসভা নির্বাচন করেছি। সেদিন ষড়যন্ত্রের মাধ্যমে আমার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছিল।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪