ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মামলা-হামলা করে আমাদের দমাতে পারবেন না : রুমিন ফারহানা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ নেতাদের প্রতি ইঙ্গিত করে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, দেশের টাকা আত্মসাৎ করে বিদেশে সেকেন্ড হোম তৈরি করেছেন। এতে কি মনে করেছেন দেশের মানুষ আপনাদের মানুষ ছেড়ে দেবে? বর্তমানে দেশে ৩০ টাকার পেঁয়াজ ৮০ টাকা। আর কত বাড়লে আমদানি করবেন। এখন সব জায়গায় শুধু সিন্ডিকেট। এই সিন্ডিকেট তো আপনারা নিজেই।

 

শনিবার (২০ মে) বিকেলে লালমনিরহাট কালেক্টরেট মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুমিন ফারহানা বলেন, দেশের মানুষ এখন সব বুঝে গেছে। আওয়ামী লীগের জনসমর্থন নেই। গুটি কয়েক মানুষ ছাড়া এখন আর কেউ আওয়ামী লীগ করে না। ক্ষমতায় থাকতে তারা এখন লন্ডন-আমেরিকা যাচ্ছে। সেখানে বাড়িঘর করে বউ-বাচ্চা নিয়ে থাকছেন। দেশের অবস্থা দেখে একদিন সবাই দেশে ছেড়ে বিদেশে থাকবেন।

 

তিনি আরও বলেন, আমরা গত ১৭ বছর থেকে বহু নির্যাতন সহ্য করেছি। বহু অত্যাচার আমাদের ওপরে হয়েছে। খালেদা জিয়া থেকে শুরু করে তৃণমূলের একজন সাধারণকর্মীর নামে আজ শুধু মামলা আর মামলা। পরিষ্কার বলে দিতে চাই মামলা-হামলা আর গুম করে আপনারা আমাদের দমাতে পারবেন না।

 

রুমিন ফারহানা বলেন, আমরা প্রতিহিংসা, প্রতিশোধ, রক্তের রাজনীতি করি না। আপনাদের অপকর্মের সব বিচার এ দেশের মানুষ করবে। এসব করে আওয়ামী লীগ। সাধারণ মানুষ আপনাদের বিচার করবে।

 

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, জেলা বিএনপির সহ-সভাপতি রোকন উদ্দিন বাবুল, যুগ্ম সম্পাদক একেএম মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।