ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা ফিরে এসেছিল বলেই আজ বাংলার কৃষকের মুখে হাসি ফুটেছে

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে এ দেশে ফিরে এসেছিলেন বলেই আজ কৃষকের মুখে হাসি ফুটেছে, আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ মে) কোটালীপাড়া পৌর মিলনায়তনে কৃষি উপকরণ বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

 

কৃষিবিদ সমীর চন্দ বলেন, আজ বাংলার কৃষককে সারের জন্য জীবন দিতে হয় না, বিদ্যুতের জন্য জীবন দিতে হয় না। তাইতো বাংলাদেশের কৃষক সমাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে প্রধানমন্ত্রী জননেত্রী কৃষকরত্ন শেখ হাসিনাকে আবারও দেশ পরিচালনা করার ক্ষমতা অর্পণ করবেন।

 

কৃষক লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কৃষক লীগ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলা শাখা’র উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মাহবুব হাসনাত কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতন মিত্রর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, জেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান গঞ্জর, সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কৃষক লীগের নেতারা।