ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ সেনাবাহিনী কাবাডিতে চ্যাম্পিয়ন ১৭ পদাতিক দল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ১৭ পদাতিক দল। বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে কুমিল্লা সেনানিবাসে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

বৃহস্পতিবার (১৮ মে)  কুমিল্লা সেনানিবাসে সদর দপ্তর ৩৩ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে কাবাডি প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

গত ১৩ মে শুরু হওয়া এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৪টি দল অংশগ্রহণ করে। এই প্রতিযোগিতায় ১৭ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ৫৫ পদাতিক ডিভিশন দল রানার-আপ হয়েছে।

 

৫৫ পদাতিক ডিভিশনের সৈনিক মো. রুহুল আমিন শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের সৈনিক মনিরুজ্জামান শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় নির্বাচিত হন।

 

বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিওসি ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো. মাইনুর রহমানসহ বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, কুমিল্লা সেনানিবাসের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্য পদবির সৈনিক এবং গণমাধ্যম ব্যক্তিরা।