ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ধানমন্ডিতে ছাত্রী ধর্ষণের ঘটনার পলাতক আসামি জারিফ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর এলাকায় এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার অভিযুক্ত মাহাদী হাসান জারিফকে (২৫) গ্রেপ্তার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম সিএনএন বাংলা২৪কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধানমন্ডিতে এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার পর অভিযুক্ত মাহাদী পালিয়ে যান। গতকাল রাতে আমাদের থানার একটি দল বরিশাল কোতোয়ালি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকে আজ আদালতে পাঠানো হচ্ছে।

 

ওসি আরও বলেন, মাহাদী পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে বলে আমরা জানতে পেরেছি। তার কাজই ছিল বিভিন্ন এলাকায় ঘোরা। ঘটনার দিনও সে ধানমন্ডি লেকে গিয়ে ভুক্তভোগীকে একা দেখে টার্গেট করে। পরে তাকে নানা কথার ফাঁদে ফেলে ধর্ষণ করে। মাহাদী ঢাকার কল্যাণপুরে তার মামার বাসায় থাকতো। বরিশাল থেকে এসে সেখানে সে থাকত আর ধানমন্ডি লেক ও এর আশপাশে ঘুরে বেড়াত। এই এলাকায় তার ফ্রেন্ড সার্কেল আছে। তারা লেকে আসা বিভিন্ন মেয়েদের সঙ্গে সখ্যতা গড়ে তুলত বলে স্বীকার করেছে। এ ছাড়া একবার সাইকেল চুরি করতে গিয়ে সে ধরা পরেছিল বলে জানতে পেরেছি।

ধর্ষণের এ ঘটনায় মঙ্গলবার ধানমন্ডি থানায় মামলা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: