ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই কিশোরকে বলাৎকার, সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম  কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই কিশোরকে বলাৎকারের অভিযোগে গ্রেপ্তার ফুলবাড়ী সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জয়ন্ত কুমার মোহন্তকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (২২ মে) উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল ও সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকায় ফুলবাড়ী সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জয়ন্ত কুমার মোহন্তকে অব্যাহতি দেওয়া হলো।

 

এর আগে গত রোববার (২১ মে) ছাত্রলীগ নেতা জয়ন্ত নিজ বাড়িতে দুই কিশোরকে ভয় দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করেছেন উল্লেখ করে সোমবার বিকেলে ভুক্তভোগীর অভিভাবকরা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করেন। পরে সন্ধ্যায় উপজেলার বিলুপ্ত ছিটমহল দাশিয়ার ছড়ার কালিরহাট থেকে জয়ন্তকে গ্রেপ্তার করে পুলিশ।

 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার মিশন এবং ভিশন বাস্তবায়নের জন্য ছাত্রলীগ কাজ করে যাচ্ছে এবং যাবে। এর বাইরে কারো ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় সংগঠন নেবে না। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনা করে তাদের নির্দেশক্রমে জয়ন্তকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে