ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালী আওয়ামী লীগের পূণাঙ্গ কমিটি নেই, তৃণমূল নেতা কর্মীরা হতাশ

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলা আওয়ামী লীগ এর সম্মলনে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হলেও দীর্ঘ ৭ মাসেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। আওয়ামী লীগ নেতা আনোয়ার পাশা চৌধুরীকে সভাপতি ও কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। দীর্ঘ ৭ মাস অতিবাহিত হলেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি এখনো জমা দিতে পারেনি মহেশখালী উপজেলা আওয়ামী লীগ।

 

বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ১৬ নভেম্বর, ২০২২ইং সালে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সে সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের উপস্থিতিতে সিলেকশনের মাধ্যমে ৮ সদস্য উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সূত্রে জানা যায়- তৃনমূল ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদের বাদ দিয়ে সভাপতি-সাধারণ সম্পাদকের অনুসারী ও বিভিন্ন নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়া এবং বহিস্কৃত নেতারা মহেশখালী উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে স্থান পাচ্ছে বলে চাউর হচ্ছে। ইতোমধ্যে নৌকার বিদ্রোহী ও বহিস্কৃত নেতারা উপজেলা আওয়ামী লীগের কমিটিতে পদ ভাগিয়ে নিতে সভাপতি-সম্পাদকের কাছে ধর্ণা দিচ্ছেন এবং দলীয় বিভিন্ন প্রোগ্রামে তাদেরকে সামনের সারিতে দেখা যাচ্ছে। এতে হতাশ হয়ে পড়েছেন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪