ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম লড়ছেন দোয়াত কলম প্রতীক‌ নিয়ে

পটিয়া প্রতিনিধি:

আসন্ন পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার মতবিনিময় করে পটিয়ার সর্বস্তরের জনগণের কাছে দোয়াত কলম প্রতীকে ভোট প্রার্থনা করেছেন।

সম্প্রতি এক দুপুরে একটি রেঁস্তোরায় মতবিনিময় সভা করেন তিনি । এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সদস্য নাছির উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, পটিয়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নাজমুল সাকের সিদ্দিকী,চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা রিয়াজুদ্দিন রিপন প্রমূখ।

মত বিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম দিদার বলেন, তার পিতা বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর। মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তিনি কোনদিন অপরাধ কর্মকান্ডে জড়িত ছিলেন না এবং রাস্ট্রীয় কোন সুযোগ সুবিধাও নেননি।

 

দীর্ঘদিন তিনি রাজনীতির পাশাপাশি এমএ খালেক ফাউন্ডেশনের (চাচা খালেক) অর্থায়নে পটিয়াতে মানবিক কাজ করে চলেছেন।

 

আগামী ২৯ মে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে তিনি নির্বাচনে লড়বেন দোয়াত কলম প্রতিক‌ নিয়ে।

তিনি নির্বাচিত হলে পটিয়ার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরীর সঙ্গে সমন্বয় করে পটিয়াতে কাজ করবেন। তাছাড়া পটিয়ার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে পুনজ্জীবিত করে মাদক, সন্ত্রাসমুক্ত পটিয়া উপজেলা হিসেবে গড়ে তুলবেন।

 

তিনি বলেন, আমি আমৃত্যু পটিয়ার মানুষের পাশে থাকব। আমার চাওয়া পাওয়ার কোন কিছু নেই। আমি দিতে এসেছি।

এজন্য আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, আগামী ২৯ মে পটিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে এবং তার জন্য একটি করে ভোট দিতে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।