ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তালাশ টিমের সাথে ইয়াবা লেনদেনকারী সেই টমটম চালক গ্রেপ্তার

শওকত আলম, কক্সবাজার :

কক্সবাজারে বেশ কয়েকদিন ধরে আলোচিত সমালোচিত তালাশ টিমের সাথে রাজভির রিসোর্টের রুমে গিয়ে ইয়াবা লেনদেনকারী যুবককে গ্রেফতার করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ।

জানা যায়, বেশ কয়েকটি বিষয়ে অনুসন্ধান করতে কক্সবাজারে এলে তালাশ টিমের সাথে কথা হয় অটো ড্রাইভার আলাউদ্দীনের সাথে। দেয়া হয় রুমে নিয়ে যাওয়ার প্রস্তাব। সাথে সুন্দরী নারী ও মাদকের প্রস্তাব দিয়ে ফুসলিয়ে নিয়ে যায় রাজবির রিসোর্টে। তালাশ টিমকে প্রথমে এনে দেয়া হয় বেশ কয়েকটি ইয়াবা। সাথে বলা হয় যত ইয়াবা লাগে প্রয়োজনে মজুদ আছে। এমন মাদক ও অবৈধ ব্যবসা আড়াল থেকে বের করতে তালাশ টিম ছদ্মবেশে কাজ করে ভিন্ন ভিন্ন কিছু সমালোচনার ঝড়ও তোলে রাজবির রিসোর্টে গিয়ে। সেই মাদক কারবারিকে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ চিরুনি অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। গ্রেপ্তার অটোচালক কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের চান্দেরপাড়সর সৈয়দ আহমেদের বাড়িতে কেয়ারটেকার হিসেবেও থাকেন বলে জানা যায়।

এর আগেও তালাশ টিমের সাথে টাকার বিনিময়ে সাক্ষাৎ দেয়া রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। তার কাছে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদে জানা যায়, তালাশ টিম তাকে টাকার লোভ দেখিয়ে ফুসলিয়ে মিথ্যা সাক্ষাৎকার নিয়েছে রোহিঙ্গা যুবকের কাছ থেকে।

এদিকে বিষয়টি নিশ্চিত করে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি (কক্সবাজার রিজিয়ন) আপেল মাহমুদ বলেন, তালাশ টিমের সাথে ইয়াবা লেনদেনকারি আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে তালাশ টিমকে মিথ্যা এবং বিভ্রান্তমূলক বক্তব্য দেওয়া রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়েছে। রাজবির রিসোর্টের সেই ইয়াবা কারবারি আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে- কীভাবে কাদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করা হয়। কারা কারা ইয়াবা এবং নারী মজুদ রেখে অবৈধ ব্যবসা করে, সব তথ্য বের করে জড়িত সকলকে গ্রেফতারের জন্য অভিযান অভ্যাহত থাকবে।