ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুতে ইয়াবাসহ মাদককারবারী গ্রেফতার

নুর মোহাম্মদ, ককসবাজার:

কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়ি থেকে মোঃ জাবেদ নামের একজন মাদককারবারী টাকা ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় চার হাজার পিস ইয়াবাসহ পাঁচ হাজার তিনশত টাকা উদ্ধার করা হয়েছে। র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জানান, বেশকিছু দিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা করার কথা স্বীকার করে। তিনি রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন’র ৫নং ওয়ার্ড’র জলদাস পাড়া এলাকার মৃত জাফর আহমদ ওরফে জাফর মেম্বার’র পুত্র মোঃ জাবেদ (৩৭)।

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১২ নভেম্বর রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সদর কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন ৮নং ওয়াডের্র হাজী রোশন আলী উচ্চ বিদ্যালয়ের সামনে সড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি কালে একপর্যায়ে পায়রা বাস সার্ভিসের একটি মিনিবাস (যাহার রেজিঃ নং-চট্র মেট্রো-ব-১১-১২২৯) গাড়ীটির একজন যাত্রী বাসটি থেকে নেমে পালানোর চেষ্টাকালে গ্রেফতার করে। তিনি আরো জানান আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হেফাজত হতে নগদ পাঁচ হাজার তিনশত টাকাসহ চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সোমবার (১৩ নভেম্বর) র‌্যাব’র সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।