ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে পুলিশের অভিযানে ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহঃ

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ গতকাল শনিবার আনুমানিক সন্ধা ৭টা সময় নগরের মহারাজা রোড় এলাকা হতে ৩৮ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক করে।

আটককৃত মাদক ব্যাবসায়ীর নাম শামসুল ইসলাম রাসেল, পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- মহারাজা রোড়, মোঃ শরীফ আলী, পিতা-মোঃ ইউসুফ আলী,সাং- পুরাতন বাঘমারা মেডিকেল গেইট।

 

জানা গেছে, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ মাদক মুক্ত ময়মনসিংহ নগর গড়তে তার অধীনস্তদের নির্দেশ প্রদান করেছে। এর পরিপেক্ষিতে নগরে প্রতিদিন পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী ও মাদক উদ্ধার করছে। এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তেতে জানতে পারে নগরের মহারাজা রোডে মাদক ক্রয় বিক্রয় হচ্ছে। পরবর্তী ময়মনসিংহ কোতোয়ালী থানার এসআই নিরুপম নাগ নেতৃত্বে এসআই আরিফুল ইসলাম,এএসআই সুজন সাহা, কনস্টেবল জোবায়েদ হোসেন কং মিজানুর রহমান অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যাবসায়ী মহারাজা রোডের শামসুল ইসলাম রাসেল, পুরাতন বাঘমারা মেডিকেল গেইট মোঃ শরীফ আলী,৩৮ বোতল ফেসডিলসহ আটক করে। জিজ্ঞাসাবাদে জানায় এরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ কামাল আকন্দ সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪