ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালী অ্যাসোসিয়েশন আইআইইউসি’র এক্সিকিউটিভ সদস্যদের মিলনমেলা

শিব্বির আহমদ রানা, বাঁশখালী

বাঁশখালী অ্যাসোসিয়েশন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর এক্সিকিউটিভ সদস্যদের নিয়ে এক মিলনমেলা বৃহস্পতিবার বিকেল ৪টায় (১০ আগস্ট) চট্টগ্রাম চকবাজারস্থ নগরীর কুটুমবাড়ী রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

 

এ সময় অনুষ্ঠানের শুরুতেই অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্তাসির বিল্লাহ রাহাত ও সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন ফাহিমের নেতৃত্বে এক্সিকিউটিভ সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়।

 

অনুষ্ঠানে এ সময় অ্যাসোসিয়েশনের উপদেষ্টা পর্ষদের মধ্যে উপস্থিত ছিলেন- আইআইইউসি’র ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাজমুল হক, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মো. মোর্শেদ আলম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফুল হক, হাদিস বিভাগের প্রভাষক সৈয়দ নুর, দাওয়া ও ইসলামিক স্টাডিজ বিভাগের মো. শোয়াইব উদ্দিন, ফার্মেসি বিভাগের প্রভাষক (সংযুক্ত) আবু হানিফ প্রমূখ।

 

এ সময় উক্ত অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ সদস্যরা তাদের পরিকল্পনা ও কর্মসূচি সম্পর্কে শিক্ষকদের অবহিত করেন। অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ বলেন, আইআইইউসি’র এক্সিকিউটিভ সদস্যদের মিলনমেলা আমাদের জন্য একটি বিশেষ দিন। এটি আমাদেরকে একসাথে বন্ধুত্বপূর্ণ বন্ধন এবং সহযোগিতাকে আরও গভীর করার সুযোগ দিয়েছে। এতে আমাদের শিক্ষকদের সাথে আমরা অভিজ্ঞতা শেয়ার করতে পারি এবং তাদের কাছ থেকে পরামর্শ নিতে পারি। আমরা আমাদের লক্ষ্য ও স্বপ্নের গন্তব্য সম্পর্কে কথা বলতে পারি। আমরা একে অপরকে এগিয়ে নিতে সাহায্য করতে পারি।

 

উপদেষ্টা পর্ষদের সদস্যরা অ্যাসোসিয়েশনের সদস্যদের সফলতা কামনা করে তাদেরকে তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করার আশ্বাস দেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪