ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঈদগাঁওতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

শওকত আলম:

রোববার বিকেলে কক্সবাজারের ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ঈদগাঁও বাসস্ট্যান্ডে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য সচিব ও সদর উপজেলার সভাপতি এড. একরামুল হুদা (স্পেশাল পিপি),ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, সদর উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মোর্শেদ ফরাজি, ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারেক আজিজ প্রমুখ।

 

এসময় কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য সচিব ও সদর উপজেলার সভাপতি এড.একরামুল হুদা বলেন, বিএনপির অগ্নিসন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনকে একসাথে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আওয়ামী লীগের উন্নয়ন এখন মাইলফলক অতিক্রম করেছে, তাই বিএনপির নেতাকর্মীদের সহ্য না হয়ে তত্ত্বাবধায়ক সরকার দেওয়ার নামে অগ্নিসন্ত্রাস, গাড়ি ভাংচুরসহ সকল নৈরাজ্যের সৃষ্টি করছে। বিএনপিকে এখন আর জনগণ ক্ষমতায় আনতে চায় না।

 

এসময় অন্যান্য বক্তারা বলেন, তত্ত্বাবধায়ক সরকার দেওয়ার নামে বিএনপি’র দোসরেরা অগ্নিসন্ত্রাস করে বেড়ায় তাহলে তাদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। ল এসময় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪