ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আ.লীগ জনগণের দল, দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না’

নিজস্ব প্রতিবেদক, নেত্রকোণা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা দেখে শেখ হাসিনা সরকারকে উৎখাতে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতসহ দেশি-বিদেশিরা নানা ষড়যন্ত্র করছে। কিন্তু কখনও তা সফল হবে না। কারণ, আওয়ামী লীগ জনগণের দল।

 

শনিবার (২৯ জুলাই) বিকেলে নেত্রকোণা জেলা শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে নেত্রকোণা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আজ সারা দেশে অত্যন্ত সুসংগঠিত। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলকে তৃণমূল পর্যায়ে আরও বেশি সুসংগঠিত ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে সুদৃঢ় করতে হবে। যতদিন শেখ হাসিনার হাতে দেশ ততদিন এ দেশের ১৭ কোটি মানুষ নিরাপদ। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

 

বাহাউদ্দিন নাছিম বলেন, নৌকা যার আমরা তার। যাকে নৌকা দেওয়া হবে, তাকেই নির্বাচিত করতে হবে। দল ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তিই আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করতে পারবে না।

 

নেত্রকোণা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মারুফ হাসান খান অভ্র’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খায়রুল হাসান লিটুর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

 

সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কার্য-নির্বাহী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটন, সংসদ সদস্য মানু মজুমদার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সাবেক যুব ও ক্রীড়ামন্ত্রী আরিফ খান জয়, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অসিত সরকার সজল, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল প্রমুখ।

 

পরে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে ১৪ জন প্রার্থী হলে পরবর্তীতে দ্রুততম সময়ের মধ্যে কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪