ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের প্রধান আটক

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের প্রধান মোহাম্মদ মেহরাজ আটক হয়েছে। ১৩ টি চোরাই মোবাইলসহ মঙ্গলবার (২৫ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে তাকে পুলিশ গ্রেপ্তার করে।

 

নগরীর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) বোরহানউদ্দিন সঙ্গীয় অফিসার ও পুলিশ টিম গিয়ে কোতোয়ালি থানার স্টেশন রোডস্থ ফুটওভার ব্রীজের নিচে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৩ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইলসহ মোঃ মেহরাজকে আটক করেন।

 

আটক মোঃ মেহরাজ পুলিশকে জানায়, চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় চুরি এবং ছিনতাই যাওয়া মোবাইল ফোন স্বল্পদামে সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের জন্য ঘটনাস্থলে অবস্থান করছিলো।

 

সিএমপির প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, উদ্ধার করা মোবাইল ফোনগুলো বিভিন্ন ব্যক্তির হারিয়ে যাওয়া ও চুরির ঘটনায় যুক্ত। আটকের পর মেরাজকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

এদিকে, গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর আকবরশাহ থানাধীন সিডিএ ১নং রোড এলাকা থেকে ৭টি চোরাই মোবাইল ফোনসহ মোঃ ফয়সাল, মোঃ সাইমন ইসলাম ও মোঃ রাব্বি রবিনকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতাররা চট্টগ্রাম শহরের বিভিন্ন উৎস থেকে চোরাই মোবাইল সংগ্রহ করে শহরের বিভিন্ন মাধ্যমে বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছিলো বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। এঘটনায় আটকদের আকবর শাহ থানার মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

এইচ এম কাদের.সিএনএন বাংলা২৪