ই-পেপার | শনিবার , ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তৌকির-বিপাশার দুই যুগের বন্ধন

সিএনএন বিনোদন ডেস্ক:

বাংলাদেশের অন্যতম তারকা যুগল তৌকির আহমেদ ও বিপাশা হায়াত এর রষায়ন পর্দায় যেমন দর্শকদের নজর কেড়েছে তেমনি বাস্তবেও তৈরি করেছে সুখি দাম্পত্যের উদাহরন। ২০০০ সালের আজকের এই দিনে (২৩ জুলাই) ভালোবেসে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন তারা। দেখতে দেখতে দুই যুগ পার করে ফেললেন জনপ্রিয় এই যুগল। দীর্ঘদিনের এই সংসার যাপনে তারা দুই সন্তানের জনক-জননী।

 

তৌকির আহমেদ বুয়েট থেকে স্থাপত্যে স্নাতক অর্জন করেন। তবে অভিনয়ের প্রতি আলাদা ভালোলাগা কাজ করায় পড়াশুনা করেছেন অভিনয় আর চলচ্চিত্র নিয়েও।

অন্যদিকে জনপ্রিয় অভিনেতা বাবা আবুল হায়াতের পথ অনুসরণ করে অভিনয় জগতে পা রাখেন বিপাশা হায়াত। ছোটবেলা থেকেই শিল্প-সংস্কৃতির প্রতি টান অনুভব করায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চারুকলায় স্নাতক পাশ করেন গুণী এ অভিনেত্রী।

নব্বই শতকে টিভি নাটকের অন্যতম সেরা জুটি ছিলেন তৌকির-বিপাশা। সহশিল্পীর সঙ্গে বন্ধুত্ব থেকে প্রেম, ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে।

ক্যারিয়ার জীবনে তারা যেমন সফল তেমনি তারা সফল ব্যক্তিগত জীবনেও। সন্তান, সংসার সামলিয়েছেন সুনিপুণ হাতে। দেখতে দেখতে বিবাহিত জীবনে একসঙ্গে ভালোবাসার দুই যুগ পার করলেন জনপ্রিয় এ তারকা জুটি।

 

নুর মোহাম্মদ, সিএনএন বাংলা২৪