ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে বিএনপির কার্যালয় ভাংচুরের প্রতিবাদে সভা অনুষ্ঠিত

শেখ আলাউদ্দিন, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর নাসিমান ভবনের মহানগর বিএনপির অফিসের সম্মুখে দলীয় অফিসে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটতরাজের প্রতিবাদে শুক্রবার চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিমউদ্দীন।

 

বিশেষ অতিথি ছিলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান।

সভায় প্রধান অতিথি এএম নাজিমউদ্দীন বলেন- ‘আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো দুই লক্ষের বেশী লোক সেদিন পদযাত্রায় অংশ নেয়ার দৃশ্য দেখে সরকারের মাথা নষ্ট হয় গেছে। তাই কয়েক ঘন্টার ব্যবধানে তারা বিএনপির দলীয় অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে’।

 

তিনি এই হামলার নিন্দা জানিয়ে বলেন- ‘জুলুমবাজি করে কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি। যেমনি করে স্বৈরশাসক এরশাদকেও বিদায় নিতে হয়ছে’।

তিনি আরও বলেন- ‘নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগ নির্বাচনী মাঠ দখলে নিতে চায়’।
তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন- ‘শেখ হাসিনার অধীনে এদেশে কোনো নির্বাচন হবেনা। আজ দেশে বিদেশে এই সরকারকে কেউ চায় না।

 

সভার সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেন- ‘আওয়ামী লীগ কাপুরুষের দল। রাতের অন্ধকারে বিএনপি অফিসের কম্পিউটার, নগদ টাকা, মূল্যবান জিনিসপত্র লুট করার পাশাপাশি চেয়ার-টেবিল প আসবাবপত্র ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেছে’।

 

সভায় আরও বক্তব্য রাখেন- এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, এডভোকেট আবদুস সাত্তার, নাজিমুর রহমান, কাজী বেলাল, ইয়াসিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ফয়েজ আহমদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নগর বিএনপির নেতা কামরুল ইসলাম।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪