ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ওসমান হোসাইন, কর্ণফুলী:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ১৪ জুলাই, শুক্রবার উপজেলার একটি কমিউনিটি সেন্টারে উপজেলা সভাপতি শাহেদুর রহমান শাহেদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাঈদ খান আরজুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের।

 

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাশঁখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালীব সাদলী ।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এমএ হাশেম, সেলিম হোসেন, আবছার তালুকদার, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম লিটু, প্রচার সম্পাদক মহিউদ্দিন মঞ্জু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ওয়াসীম, জনশক্তি ও কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুল জলিল লিটন, আবদুল করিম, জসিম উদ্দিন, আলম রোকন, হারুনুর রশিদ, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ কবির মামুন, আবু তাহের, সোহেল চৌধুরী, দপ্তর সম্পাদক আলী আকবর সুজন।

 

উপস্থিত ছিলেন- সম্পাদক মণ্ডলীর সদস্য লোকমান হোসেন দয়াল, আবদুল গফুর, মিজানুর রহমান, মোহাম্মদ ফারুক, সেলিম ওয়াহিদ কামরুজ্জামান মিন্টু, আহমদ নুর, মোঃ নুরুল আক্তার, মিজাজুর রহমান, ইরফান আহমেদ রুবেল, মোঃ আব্দুল লতিফ, সোহাগ গাজী, আলী নুর, মাহবুব আলম, মোঃ ইসমাইল, মোঃ সিরাজুল মোস্তফা, খুরশেদ আলম, সোহেল আরমান, বাবুল আহমেদ, মোঃ আলাউদ্দিন, সোহেল হায়দার ও মোঃ জসিম।

 

বর্ধিত সভায় আগামী নির্বাচনকে সামনে রেখে উপজেলার প্রতিটি ইউনিয়ন কমিটি একমাসের মধ্যে গঠনের সিদ্ধান্ত হয়।

সভায় প্রধান অতিথি জুবায়ের বলেন- আশা করি কর্ণফুলী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আগামী একমাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করতে পারবে। যে কমিটি আগামী জাতীয় নির্বাচনে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির জন্য বিশেষ ভূমিকা রাখতে পারে। সেই ধরনের তৃণমূলের কর্মীদের নিয়ে সমন্বিতভাবে ইউনিয়ন কমিটি গঠন করা হবে। কোন অবস্থায় অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত এই ধরণের ব‍্যক্তি কমিটির মধ্যে স্থান না পায়, সেই নির্দেশনা দেওয়া আছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪