ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আদালতে নালিশ অমিতাভ বচ্চনের নাতনির

বিনোদন ডেস্ক : বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যা বচ্চন। সবেমাত্র ১১ বছর বয়স তার, এই বয়সেই একটি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে আদালতে নালিশ ঠুকেছে সে। অভিযোগ, চ্যানেলে তার স্বাস্থ্য সম্পর্কে ভুয়া খবর প্রচার করা হয়েছে। তার অভিযোগের ভিত্তিতে দিল্লি হাইকোর্টে উঠেছে সেই মামলা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে।

 

দাদা-দাদি থেকে শুরু করে বাবা অভিষেক বচ্চন ও মা ঐশ্বরিয়া রাই বচ্চন প্রত্যেকেই বলিউডের বড় তারকা। ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে কেটেছে তার জীবন। একাধিক নামজাদা অনুষ্ঠানের লাল গালিচায় হাঁটার অভিজ্ঞতা রয়েছে তার। মা ঐশ্বরিয়ার সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের মতো আন্তর্জাতিক মঞ্চে দেখা গেছে তাকে।

 

বিভিন্ন ছবির প্রিমিয়ার থেকে নামী-দামি অনুষ্ঠানেও সব সময় মেয়েকে নিয়েই হাজির হয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সম্প্রতি নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনেও মা ঐশ্বরিয়ার সঙ্গে উপস্থিত ছিল মেয়ে আরাধ্যা। ভবিষ্যতে আরাধ্যা যে পেশাই বেছে নিক না কেন, ক্যামেরার সামনে এখন থেকেই বেশ স্বচ্ছন্দ সে।

 

তবে নিজের বিষয়ে ভুয়া খবর শুনতে নারাজ অভিষেক-ঐশ্বরিয়া কন্যা। তাই নাবালিকা হলেও নিজের জীবন ও স্বাস্থ্য বিষয়ে ভুয়া খবর ছড়ানোয় রাশ টানতে আদালতের দ্বারস্থ আরাধ্যা বচ্চন।

 

এর আগে একাধিক বার সমাজমাধ্যমে বিভিন্ন কারণে ট্রোলিংয়ের শিকার হয়েছে আরাধ্যা। বাবা হিসাবে বারবার এরকম ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন অভিষেক বচ্চন। তবে এই প্রথম নিজে কোনো পদক্ষেপ নিল আরাধ্যা। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিল্লি হাইকোর্টে শুনানি রয়েছে আরাধ্যার দায়ের করা মামলার। আপাতত সবার নজর দিল্লি হাইকোর্টের সেই রায়ের দিকে।

 

ডি .এন .নিউজ .এইচ .এম .সালাহ উদ্দীন কাদের