ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাকে মারধর,ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়ায় মাকে মারধর ও শারীরিক নির্যাতনে দায়ের করা মামলায় সাইফুল ইসলাম (৩২) নামে এক কুলঙ্গার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুলাই) ভোরে লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজানের বাংলাবাজার এলাকার মাইত্তারপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার সাইফুল ইসলাম ওই এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র।

 

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী বলেন, মাকে নির্যাতন ও মারধরের ঘটনায় চেমনআরা বেগম (৭৫) আদালতে ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। আদালত বিষয়টি আমলে নিয়ে তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন। ওয়ারেন্টমূলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

 

ভুক্তভোগী মা চেমনআরা বেগম (৭৫) জানান, সাইফুল আমার পৈত্রিক সম্পত্তি বিক্রি করে টাকা এনে দিতে বলে। টাকা এনে না দিলে গত ১৫ জুন রাতে ক্ষিপ্ত হয়ে আমাকে কিল, ঘুষি ও লাথি মারে। এতে আমার মুখ, হাত, পিট ও কোমরে জখম হয়। এসময় আমি চিৎকার করলে প্রাণনাশের হুমকি দিয়ে আমাকে বাড়ি থেকে বের করে দেয়।

 

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, মাকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় সাইফুল নামের এক যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: