ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

অসহায়দের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ করেছেন আলীকদম বিজিবি

নিজস্ব প্রতিবেদক:

অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ, ছাগল ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) । সকাল ১১টায় মঙ্গলবার (৪ জুলাই ) ২৯টি পরিবারকে মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

আলীকদম উপজেলার দুর্গম এলাকায় বর্ডার গার্ড (৫৭ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলা সদরে অসহায় ও দুস্থ পরিবারকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে ১৪ টি পরিবারকে ৮৫ হাজার টাকা, ১৩টি পরিবারকে ১৩টি ছাগল,এবং ২ জন প্রতিবন্ধী ব্যক্তিকে ২টি হুইল চেয়ারসহ সর্বমোট ২৯ টি পরিবারকে বিশেষ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

আলীকদম ব্যাটালিয়নের (৫৭ বিজিবি’র) লে. কর্নেল আকিব জাবেদ,পিএসসি বলেন, প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা, জনকল্যাণমূলক কাজের অংশ গ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে বিজিবি।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় সমাজের অসহায়, হতদরিদ্র, দুস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য ভবিষ্যতেও আরও দৃঢ় পরিকল্পনা অব্যাহত থাকবে।

এ সময় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) লে. কর্নেল আকিব জাবেদ পিএসসি, উপ- অধিনায়ক ক্যাপটেন মশিউর রহমানসহ বিভিন্ন পদবীর কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪