ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার সমুদ্র সৈকতে ঢাকার এক পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে মো: সাআদ (২৫) নামের এক পর্য টকের মৃত্যু হয়েছে। শনিবার (১ জুলাই) সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে দুপুর ১টায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে সী সেভ লাইফ গার্ড কর্মীরা তাকে সমুদ্র থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সে ঢাকার মানিকনগর এলাকার উত্তর যাত্রাবাড়ীর মৃত মো: আহসান উল্লাহ পুত্র। মোহাম্মদ সাআদ এর মৃতদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতা মর্গে রাখা হয়েছে।

সাআদ এর এক বন্ধু জানান, কক্সবাজারে বেড়াতে এসে নিউজের মাধ্যমে জানতে পারে মোহাম্মদ সাআদ শনিবার সকালে তার বন্ধু বান্ধব নিয়ে কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর মোরশিদা রিসোর্টে উঠে। একইদিন বেলা দেড়টা’র দিকে সমুদ্র সৈকতের লাবনী মার্কেট ও টুরিস্ট পুলিশের অফিস বরাবর পয়েন্টে সাগরে গোসল করতে নেমে এক পর্যায়ে স্রোতের টানে হারিয়ে যায়। সমুদ্র সৈকতের লাবনী মার্কেট ও টুরিস্ট পুলিশের অফিস বরাবর পয়েন্টটি গোসলের জন্য সেভ জোন ছিলো বলে প্রতক্ষদর্শীরা জানান।

টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের পুলিশ সুপার জিল্লুর রহমান জানিয়েছেন, পর্যটকদের নিরাপত্তায় সদা প্রস্তুত রয়েছে টুরিস্ট পুলিশ। পর্যটক কেন্দ্রগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতিটি পয়েন্টে টুরিস্ট পুলিশের হেল্প ডেস্ক স্থাপন করা হয়েছে। পর্যটকদের নিরাপত্তা দিতে সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪