ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বায়তুল ইরফান আদর্শ মাদরাসার উদ্যোগে সুবিধাবঞ্চিত ৫শতাধিক পরিবারে কোরবানীর গোশত বিতরণ

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার হারুণ বাজারস্থ বায়তুল ইরফান আদর্শ মাদরাসা ও মানবসেবা এতিমখানার উদ্যোগে অসহায় শিক্ষার্থী, সুবিধাবঞ্চিত মানুষের জন্য ‘কুরবানী-২৩’ উপলক্ষে ৫শতাধিক পরিবারের মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়। প্রতিবছরের মতো এবারও পবিত্র ঈদ উল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদের দ্বিতীয়দিন এ গোশত বিতরণের আয়োজন করেন বায়তুল ইরফান আদর্শ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক, জলদী পেশেন্ট কেয়ার হসপিটালের চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক।

শুক্রবার (৩০ জুন) দুপুর থেকে প্রতিবেশী ও এলাকার বিভিন্ন অসহায় পরিবারের মাঝে এ গোশত বিতরণ করা হয়। কোরবানির গোশত পেয়ে খুশি অসহায় পরিবার গুলো। এসময় তারা আল্লাহর কাছে সংশ্লীষ্ট কর্তাব্যক্তির কল্যাণ কামনা করেন। গোশত বিতরণে এ সময় উপস্থতি ছিলেন বাঁশখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ আনছুর আলী, সমাজ সেবক মুহাম্মদ হোসাইন, মাদরাসার শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কোরবানীর গোশত বিতরণ-২৩’র প্রধান সমন্বয়ক কাজী মু. মনছুরুল হক বলেন, প্রতিবছরের মত এবারও ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় শিক্ষার্থী ও আমার প্রিয় এলাকার সুবিধাবঞ্চিত লোকজনদের মাঝে কোরবানির গোশত বিতরণ করেছি। দুস্থ-অসহায় পরিবারের পাশে বিগত দিনেও ছিলাম এখনও আছি আল্লাহ বাঁচিয়ে রাখলে ভবিষ্যতেও থাকবো। সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করতে পারলেই তৃপ্তি পাই। বিশেষ করে শুভাখাঙ্খি, প্রবাসী, বন্ধু, আত্মীয়স্বজন যারা আমাদের মহৎকাজে সহযোগীতা করেছেন, পাশে থেকেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এইচ এম কাদের,সিএনএন বাংলা ২৪: