ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন করে বিশ্বে নজির সৃষ্টি করবেন

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী

শেখ হাসিনা অবাধ ও সুষ্ঠু নির্বাচন করে বিশ্বে নজির সৃষ্টি করবেন বলে মন্তব্য করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (২৮ জুন) রাতে নিজ ফেসবুক আইডিতে লাইভে এসে তিনি এ মন্তব্য করেন।

কাদের মির্জা বলেন, দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা সরকার। আজকে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন শেখ হাসিনা। তিনি দেশকে যে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আপনারা নির্বাচনকে কেন্দ্র করে হানাহানি মারামারি করে আর দেশকে পিছিয়ে নেবেন না।

তিনি বলেন, যতদিন শেখ হাসিনার হাতে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ। তাই শেখ হাসিনার বিকল্প চিন্তা করা মানে দেশকে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া। ইনশাহ আল্লাহ দেশের জনগণ সকল অপশক্তিকে রুখে দেবে। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

শেখ হাসিনা ক্যারিশম্যাটিক সুপ্রিম-ক্রাইসিস ম্যানেজার উল্লেখ করে কাদের মির্জা বলেন, বিশ্ব অর্থনীতির এই মন্দা অবস্থার মধ্যেও দেশের অর্থনীতি আরও গতিশীল করতে, আর্থ সামাজিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নানাবিধ কৌশল অবলম্বন করছেন শেখ হাসিনা। তারই প্রেক্ষিতে বিশ্ব অর্থনীতির শক্তিধর দেশগুলোর সমন্বয়ে গঠিত সম্ভাবনাময়ী অর্থনৈতিক জোট ব্রিকসে যোগ দিচ্ছে বাংলাদেশ। ইনশাহআল্লাহ আগামী আগস্ট মাসে সাউথ আফ্রিকায় ব্রিকসের রাষ্ট্রপ্রধানদের আনুষ্ঠানিক সিদ্ধান্তক্রমে যোগ দেবে বাংলাদেশ। এর পর বাংলাদেশের অর্থনীতিতে আমূল পরিবর্তন হবে এবং দেশের উন্নয়নে অসামান্য অবদান। আমেরিকা শেখ হাসিনার বিরুদ্ধাচার করার এটাও একটি কারণ।

শেখ হাসিনার বিরুদ্ধে দেশ- বিদেশের অনেক ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, লন্ডনে বসে আত্মসাৎ করা বাংলাদেশের জনগণের টাকা দিয়ে লবিস্ট কিছু বিবৃতি ও নিষেধাজ্ঞার হুমকি দিয়ে সরকারকে চাপে রাখার চেষ্টায় আছে। আমাদের দেশের সম্পদ সেন্টমার্টিন দিয়ে ক্ষমতায় আসার নীলনকশা এঁকেছে বিএনপি। বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি এই সেন্টমার্টিনে ইউরেনিয়ামের খনি আছে যা নিউক্লিয়ার পাওয়ারে কাজে লাগে, এটা দিয়ে পারমাণবিক বোমাও তৈরি করা যায়, এছাড়া এই অঞ্চলের সমুদ্র নিয়ন্ত্রণ করতে সেন্টমার্টিনে সামরিক ঘাঁটি করারও মাস্টারপ্ল্যান করা হয়েছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা কখনোই দেশের সম্পদ বিক্রি করে, দেশের সার্বভৌমত্বকে হুমকির মুখে যেতে দেবে না।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা ২৪