ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাবের অভিযানে ৫০,হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার।

মোঃ আলমগীর আকাশ,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফ শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫০, হাজার ইয়াবা উদ্ধারসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

র‌্যাব-১৫, এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউপির শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৪ মে ২০২৪ তারিখ অনুমান ০৯.৫৫ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।

 

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীদের তল্লাশী করে তাদের কাছ থেকে সর্বমোট ৫০,হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

মাদক কারবারীরা হলো:

১.শাহপরীরদ্বীপ ডাংগরপাড়ার মৃত আব্দুল শুক্কুর এর ছেলে নিয়ামত উল্লাহ (৩০)২.শাহপরীরদ্বীপ ডাংগরপাড়ার আব্দুল শুক্কুরের ছেলে এনামুল্লাহ (২৫)৪.শাহপরীরদ্বীপ মাঝেরপাড়ার মৃত বাচা মিয়ার ছেলে আব্দুর রহমান (২৪)

 

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং বিভিন্ন পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকে।

 

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত এবং পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।