ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কারো অসংলগ্ন বক্তব্যের দায় বহন করবেনা জেলা আ’লীগ’

বার্তা পরিবেশক:সিএনএন বাংলা২৪:

কক্সবাজার পৌর নির্বাচনের প্রচারণাকালে পথসভায় বিভিন্ন ব্যক্তির অসংলগ্ন, আক্রমণাত্মক বক্তব্যের বিষয়ে দৃষ্টিগোচর হওয়ায় বিবৃতি প্রদান করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন- ‘প্রধানমন্ত্রী এবং বর্তমান সরকার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে বদ্ধপরিকর।
তারই নিরিখে সারাদেশে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করে দেশ-বিদেশে ব্যাপক প্রশংসা পেয়েছে’।

১২ জুন অনুষ্ঠেয় কক্সবাজার পৌর নির্বাচনে জনগণের সক্রিয় অংশগ্রহণে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে কমিশনকে সহযোগিতা করতে কক্সবাজার জেলা আওয়ামী লীগ অঙ্গীকারাবদ্ধ। তাই সুন্দর নির্বাচনী পরিবেশকে ব্যাহত করে জনমনে বিভ্রান্তির পরিবেশ সৃষ্টি না করতে নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী বা পক্ষগণের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছে জেলা আওয়ামী লীগ।

নেতৃদ্বয় আরও বলেন- ‘এমনতর আক্রমণাত্বক বক্তব্য আমাদের প্রার্থীর সভায় রাখলেও এর দায় সংগঠন বহন করবেনা। এটা তার ব্যক্তিগত বক্তব্য বলে গণ্য হবে।

প্রধানমন্ত্রীর বিশেষ সানুগ্রহে কক্সবাজার পৌরসভায় অভূতপূর্ব উন্নয়ন দাবি করে নেতৃদ্বয় বলেন- তারই ধারাবাহিকতায় আবারও শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দিয়ে জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: