ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নতুন কমিটিতে মুসিক সভাপতি ও শরীফ সাধারণ সম্পাদক

সালেহ আহমদ (স’লিপক):

সিলেটের দক্ষিণ সুরমা প্রেসক্লাব এর ২০২৪-২৫ সেশনে মুসিক সভাপতি ও শরীফকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ মে) প্রেসক্লাব কার্যালয়ে ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার মোঃ আফতাব উদ্দিন, সদস্য এম. আহমদ আলী, কবির আহমদ, এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন ও মঈন উদ্দিন। রবিবার (৫ মে) ১১টি পদে মনোনয়পত্র দাখিল করেন প্রার্থীগণ। কোন পদে একাধিক প্রার্থী না থাকায় সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
দক্ষিণ সুরমা প্রেসক্লাব এর ২০২৪-২৫ সেশনে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন- সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক (দক্ষিণ সুরমা প্রতিনিধি- দৈনিক সিলেটের ডাক), সিনিয়র সহ-সভাপতি শিপন আহমদ (দৈনিক সময়) ও সাহেদ আহমদ শান্ত (দৈনিক বিজয়ের কণ্ঠ), সাধারণ সম্পাদক শরীফ আহমদ (দক্ষিণ সুরমা সংবাদদাতা- দৈনিক জালালাবাদ), সহ সাধারণ সম্পাদক খায়রুল আমিন রাফসান (দৈনিক জৈন্তাবার্তা), কোষাধ্যক্ষ আজমল আহমদ রোমন (দৈনিক শ্যামল সিলেট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম সারওয়ার হোসেন সৌরভ (দৈনিক আজকালের খবর), দপ্তর ও পাঠাগার সম্পাদক রফিক আহমদ (ঢাকা টাইমস), নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম ইমরান (স্টাফ রিপোর্টার- দৈনিক জালালাবাদ), মনসুর আলী মাসুম (দৈনিক যুগভেরী), জাহেদ আহমদ (স্টাফ রিপোর্টার- দৈনিক সবুজ সিলেট)।