ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুঠোফোনে গোপন ছবিকে কেন্দ্র করে টেকনাফে ছাত্রলীগনেতা হত্যা

কক্সবাজার অফিস :

কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ কোম্পানির ছেলে, ছাত্রলীগনেতা রাকিব সাহরিয়ার মুরাদকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মুঠোফোনে গোপন ছবিকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে সূত্রে জানা গেছে।

সোমবার (৬ মে) বিকেলে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে প্রকাশ্যে কুপিয়ে ওই ছাত্রকীগনেতাকে হত্যা করা হয়।

নিহত রাকিব শাহরিয়ার বাহারছড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির ছেলে। এছাড়া তিনি বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

টেকনাফ মডেল থানার পুলিশ ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মুরাদের স্বজনেরা জানান, বন্ধু আদিল ও রফিকের সঙ্গে কয়েকদিন আগে মুরাদের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে সোমবার বিকেলে ধারালো অস্ত্র দিয়ে মুরাদ ও তার ভাই মামুনকে শামলাপুর বাজারে উপুর্যুপরি কোপানো হয়। আহত অবস্থায় মুরাদ ও মামুনকে শামলাপুর বাজার থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে গাড়িতেই মুরাদের অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করে। তার ভাই মামুন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন বলেন, নিহত মুরাদ বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, মুরাদ ও রফিকুল দুই বন্ধু ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। রফিকুলের ছুরিকাঘাতে নিহত হয় মুরাদ।