ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক মতিঝিল বিভাগের গতিশীল কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক,ঢাকা:

আসন্ন ঈদকে সামনে রেখে রাজধানীর প্রতিটি সড়কে বেড়েছে যানবাহনের চাপ। পাশাপাশি দূর-দূরান্ত থেকে আসা মানুষেরও চাপ বেড়েছে রাজধানীতে। রোজা রেখে রাজধানীর সড়কগুলোতে যানবাহন নিয়ন্ত্রণ ও রাস্তার শৃঙ্খলা ফেরাতে কঠোর পরিশ্রম করে যাচ্ছে ট্রাফিক মতিঝিল বিভাগের প্রতিটি পুলিশ সদস্য।

 

মঙ্গলবার রাজধানীর মতিঝিল বিভাগের মেট্রোরেলের নীচের অংশের সড়কে সরেজমিনে পরিদর্শন করেছেন ট্রাফিক মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মইনুল হাসান পিপিএম। এ সময় তিনি উল্টো পথে আসা রিকশা, রাস্তায় বিক্ষিপ্তভাবে বসা হকার ও রাস্তায় অবৈধভাবে পার্কিং করা গাড়ির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন।

 

ট্রাফিক মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মইনুল হাসান পিপিএম জানান, নানা ধরনের সীমাবদ্ধতা ও সড়কে বিদ্যমান কঠোর বাস্তবতা অতিক্রম করে সড়কে শৃঙ্খলা আনয়ন ও সম্মানিত নগরবাসীকে স্বস্তি প্রদানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের দিক নির্দেশনা মোতাবেক ট্রাফিক মতিঝিল বিভাগের প্রত্যেকটি সদস্য বদ্ধ পরিকর এবং দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

 

ট্রাফিক মতিঝিল বিভাগের পক্ষ থেকে সড়কে চলাচলকারী সম্মানিত জনসাধারণ, পথচারি, গাড়ি চালক, রিকশা চালকসহ আরোহীবৃন্দ এবং সকল স্টেকহোল্ডারদের সার্বিক সহযোগিতা ও আইন মেনে চলার উদাত্ত আহ্বান জানানো হয়েছে।