ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে ৬ মে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে প্রতি বছরের ন্যায় আগামী ৬ মে ২০২৪ইং সোমবার দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

মৌলভীবাজার পৌর শহরতলীর মোস্তফাপুর সড়কস্থ ধরকাপন এলাকার রুমেল কমিউনিটি সেন্টারে দিনব্যাপী এ ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

পবিত্র হজ প্রশিক্ষণে আগ্রহী যেকেউ অংশগ্রহণ করতে চাইলে আগামী ৬ মে ২০২৪ইং সোমবার সকাল ৯টায় উপস্থিত থেকে রেজিষ্ট্রেশন করতে হবে। সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা প্রশিক্ষণ চলবে। প্রশিক্ষণ প্রদান করবেন হজ ওমরা ও জিয়ারত বিষয়ক প্রশিক্ষক তানভির আহমদ। পবিত্র হজ প্রশিক্ষণে সম্মানিত আল্লাহর বাড়ির মেহমানদের উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ শেষে সম্মানিত আল্লাহর বাড়ির মেহমানদের মাঝে পবিত্র হজ পালনকালীন প্রয়োজনীয় হজ নির্দ্দেশিকা, পিঠের বেগ, কোমরের বেল্ট, সেন্ডেলের বেগ, পাসপোর্ট বেগ, হাওয়া বালিশ ও কাংকরের বেগ ইত্যাদি উপহার সামগ্রী প্রতি বছরের ন্যায় দেয়া হবে।

 

এছাড়াও প্রশিক্ষণকালীন সময়ে চা-নাস্তা, জোহরের নামাজ এবং দুপুরের খাবারের ব্যবস্থা রয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন। তাছাড়া বিস্তারিত জানতে ০১৭১১৮২৯১০৬ অথবা ০১৭১১৯২০১১৬ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারেন।ছে।