ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন

সালেহ আহমদ (স’লিপক), সিলেট :

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মৌলভীবাজারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমি মৌলভীবাজারের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কালচারাল অফিসার জ্যোতি সিনহার সমন্বয়ে অনুষ্ঠিত হয়।

 

সুশিপ্তা দাশের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু একাডেমির সাধারণ সম্পাদক এম এমদাদুল হক মিন্টু।

 

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু, জেলা শিশু একাডেমি কার্যনির্বাহী কমিটির সদস্য এড. নিখিল রঞ্জন দাশ এবং কার্যনির্বাহী কমিটির সদস্য এড. গৌছউদ্দিন নিক্সন।

 

সঙ্গীত প্রশিক্ষক সুপ্রিয়া মিশ্র ও রুবিনা মাহমুদের পরিচালনায় ২টি সঙ্গীত, শতাব্দী রায়ের পরিচালনায় একক নৃত্য, নাজিয়া আক্তার চৌধুরী ও দ্বীপ দত্ত আকাশের পরিচালনায় দলীয় নৃত্য এবং সুশিপ্তা দাশের পরিচালনায় একটি আবৃত্তি পরিবেশনা করা হয়।

 

অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক হিসেবে যুক্ত ছিলেন চিত্রশিল্পী শেখ নাঈম দীপু, কার্যনির্বাহী সদস্য মোঃ শরীফ উদ্দিন ও ফাতিমা জুবিরি মরিয়ম। অনুষ্ঠানটির শব্দ নিয়ন্ত্রণে ছিলেন মোঃ মিজানুর রহমান, আলো প্রক্ষেপণে মোঃ জহিরুল ইসলাম, মঞ্চ ব্যবস্থাপনায় বিদ্যাসাগর কৈরী ও উজ্জ্বল মিঞা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪