ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে পান বিক্রেতাকে পিটিয়ে হত্যার আসামি আটক

বাবুল হোসেন বাবলা, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা এলাকার চরপাড়ায় তুচ্ছ ঘটনায় পান বিক্রেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি এনামুল হোসেনকে (৪১) গ্রপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার এনামুল হোসেন উত্তর পতেঙ্গার মৃত শাহাজাহান হাওলাদারের পুত্র।

বরিশাল জেলার কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, নিহত আলমগির সৈকত এলাকায় ঘুরে-ঘুরে পান বিক্রি করতেন। আসামি এনামুলের চরপাড়া মোড়ে ভাতের হোটেল ছিল। হোটেলের দ্বিতীয় তলায় পান বিক্রেতা আলমগীর একটি রুমে ভাড়া থাকতেন।
গত ৮ জুন দুপুর দুইটায় এনামুলের দোকানের কর্মচারী আলমগিরের বাসা সংলগ্ন ওয়াশরুম ব্যবহার করতে যায়। সেখানে আলমগিরের সাথে ওই কর্মচারীর কথা কাটাকাটি হয়। পরে কর্মচারীটি নিচে নেমে হোটেলের মালিক এনামুলকে তাদের ঝগড়ার বিষয়টি জানান। এর জের ধরে এনামুল আলমগিরের সাথে ঝগড়া এবং হাতাহাতিতে লিপ্ত হন। একপর্যায়ে এনামুল ক্ষিপ্ত হয়ে তার আরও দুই-তিনজন কর্মচারীকে নিয়ে আলমগিরকে মারধর করে পালিয়ে যান।

একপর্যায়ে বাসায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন আলমগির। রাত নয়টার দিকে এক প্রতিবেশী বাসায় গিয়ে দেখেন আলমগিরের সাড়াশব্দ নেই। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় হত্যামামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, ঘটনার পর হোটেল মালিক ও কর্মচারী পলাতক ছিল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে হোটেল মালিক এনামুলকে আটক করা হয়।

আটক আসামিকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৭ সূত্রে জানা গেছে।

 

এইচ এম  কাদের,সিএনএন বাংলা২৪