ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হেরোইনসহ ছাত্রলীগের সহসভাপতি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

হেরোইনসহ নেত্রকোনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবানকে (৩২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার সহযোগী তফসির খানকেও (২৫) গ্রেফতার করা হয়।

 

এ ঘটনায় মামলা দিয়ে শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার বিকেলে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার থেকে তাকে এক গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

 

নেত্রকোনা ডিবি পুলিশের ওসি (পূর্ব) মো. সাইদুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

গ্রেফতার আবু রায়হান প্রবান মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি নেত্রকোনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে আছেন। প্রবান ও তার পরিবার মোহনগঞ্জ পৌর শহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।

 

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের এসআই মো. সাদ্দাম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বারহাট্টা উপজেলার গোপালপুর বাজারে অভিযান চালানো হয়। পরে জনসম্মুখে প্রবানের শরীর তল্লাশি করে এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এ সময় তার সহযোগী তফসির খানকে গ্রেফতার করা হয়।

 

ডিবির ওসি মো. সাইদুর রহমান বলেন, এ ঘটনায় মাদক আইনে মামলা দিয়ে সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়।

 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন বলেন, ছাত্রলীগে মাদকসেবী ও কোনো সন্ত্রাসীর জায়গা হবে না। প্রবানের বিরুদ্ধে আজই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য, গত বছরের ১০ জুলাই ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ প্রবানকে গ্রেফতার করেছিল পুলিশ। ওই ঘটনায় জেলহাজত খাটলেও তার বিরুদ্ধে কোনো সাংগঠনিক ব্যবস্থা নেয়নি ছাত্রলীগ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট