ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান সজল হত্যার বিচারের দাবীতে ফাঁসিয়াখালীতে মানববন্ধন

সেলিম উদ্দীন,ঈদগাঁও কক্সবাজার :

কক্সবাজারের উখিয়া দোছড়ি বিট কর্মকর্তাকে পাহাড়খেকো কতৃক ডাম্পার চাপা দিয়ে হত্যার বিচারের দাবীতে ফাঁসিয়াখালী বন্যপ্রাণী অভয়ারণ্য, রেঞ্জ অফিস এলাকায় মানববন্ধন করেছে নেচার কনজারভেশন ম্যানেজমেন্ট নেকম ও ফাঁসিয়াখালী- মেদাকচ্ছপিয়া সহ ব্যবস্থাপনা কমিটি।

 

গত ৩১ মার্চ ভোররাতে রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় উখিয়া রেঞ্জের দোছড়ি বিট কর্মকর্তা মোঃ সাজ্জাদুজ্জামান সজলকে ডাম্প ট্রাকের নিচে চাপা দিয়ে হত্যা করে পাহাড়খেকো চক্র।

 

এই নির্মম হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবিতে ৪ এপ্রিল বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সহ ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে এই প্রতিবাদী মানবন্ধন অনুষ্ঠিত হয়।

 

নেকম এনআরএমএফ কর্মকর্তা সাঈদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নেকম এনআরএম ম্যানেজার আবদুল কায়ুম।

 

এসময় নেকম সাইট অফিসার সিরাজুম মনির, নাপিতখালী বিট কর্মকর্তা নুর মোহাম্মদ, ডুলহাজারা বিট কর্মকর্তা আবুল কালাম ও মেদাকচ্ছপিয়া সিএমইসি সদস্য সাংবাদিক সেলিম উদ্দীন বক্তব্য রাখেন।

 

প্রতিবাদী এই মানববন্ধনে বক্তারা বলেন, আজকে মাটিখেকো, বনখেকোরা সাজ্জাদুজ্জামানের মতো একজন সৎ,চৌকস বন কর্মকর্তাকে হত্যা করেছে।