ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দোছড়ির নাছিমা ৫০ হাজার ইয়াবাসহ রামুতে আটক

মোঃ জয়নাল আবেদীন টুক্কু:

নাইক্ষ্যংছড়ির নাছিমা আক্তার নামে এক নারী মাদক কারবারিকে ৫০ হাজার ইয়াবা টেবলেটসহ রামু থেকে আটক করেছে র‌্যাব।

সোমবার (১৮ জুন) গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের র‍্যাব ১৫ এর একটি অভিযানিক টিম রামু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন কক্সবাজার-চট্টগ্রামগামী মহাসড়কের পূর্ব পাশে মেসার্স প্রান্তিক ফিলিং ষ্টেশনের সামনে ইয়াবার চালান ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করে একদল মাদক কারবারি। এমন তথ্যের প্রেক্ষিতে সকাল ১০ টার দিকে অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে কয়েকজন দৌঁড়ে পালায়। অন্যরা পালালেও নাছিমা আক্তার নামে মহিলা মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় র‍্যাব।

 

র‍্যাব জানায়, আটককৃত মহিলার দেহ ও সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশী করে তার শরীর থেকে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক মহিলা মাদক ব্যবসায়ী নাছিমা আক্তার (২৮) নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে ৭ নং ওয়ার্ড়ের মতিউর রহমানের স্ত্রী বলে জানা গেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নাছিমা দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা মিয়ানমার থেকে সংগ্রহ করে বান্দরবান ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে বলে সে র‍্যাবের কাছে স্বীকার করেন। ওই নারী মাদক কারবারির বিরুদ্ধে রামু থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলে জানান র‍্যাব।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: