ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার শহরে গৃহবধূকে জ’বাই করে হ’ত্যা, স্বামীসহ আটক ৩

কক্সবাজার অফিস :

কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় নিজের বাড়িতে এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। নিহত নারী রিনা আক্তার দক্ষিণ রুমালিয়ারছড়ার চেয়ারম্যানঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী।

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে তারাবির নামাজের সময়েই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, নিহতের স্বামী মৌলানা আবু নাছের স্থানীয় একটি মসজিদে তারাবি পড়ান। তাদের দুই ছেলে চট্টগ্রামে পড়াশোনা করেন। প্রতিদিনের মতো তারাবি শেষ করে বাসায় গেলে স্ত্রীকে মুখ বাঁধা অবস্থায় গলা কাটা বিছানায় পড়ে থাকা অবস্থায় দেখতে পান তিনি।

প্রতিবেশীরা জানান, লাশের পাশে আলমারি ভেঙে ফেলা হয়েছে। হত্যাকারী তাকে জবাই করার পর স্বর্ণ ও নগদ টাকা লুট করেছে বলে ধারণা তাদের। লাশের পাশে একটি রক্তাক্ত দা দেখতে পান বলেও জানান তারা। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।

আবু নাছের নিজের স্ত্রীকে নিয়ে নিজের তিন তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওসমান সরওয়ার টিপু জানান, ‘নাছেরের স্ত্রী হত্যা এবং বাড়ি স্বর্ণলুটের খবর শোনে তিনি নিহতের বাড়িতে গিয়েছিলেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, ‘এ ঘটনায় নিহত গৃহবধুর স্বামী আবু নাছের ও দুই প্রতিবেশীকে হেফাজতে নিয়েছে পুলিশ। দুই প্রতিবেশীর একজনের বাড়ি উখিয়ার কুতুপালং বলে জানা গেছে। স্থানীয়দের কেউ কেউ তাদের রোহিঙ্গা বলে দাবী করলেও তদন্তে তা বেরিয়ে আসবে এবং এ হত্যাকান্ডে এদের কেউ জড়িত আছে কি না।’

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট