ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এত অপরিচিত হয়ে গেলেন : শাকিবকে বুবলি

বিনোদন ডেস্ক

প্রেম করে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। তাদের সেই সংসারে জন্ম নিয়েছে একটি ফুটফুটে পুত্র সন্তান। যার নাম শেহজাদ খান বীর।

তবে লুকিয়ে বিয়ে ও দীর্ঘদিন সংসারের তথ্য প্রকাশ্যে আনার পর এই জুটির দাম্পত্য জীবনে টানাপড়েন শুরু হয়। একে অন্যকে নিয়ে বিভিন্ন মন্তব্য করতে দেখা যায়।

এরই মধ্যে শাকিব খান জানান, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে তার সব সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। তবে সন্তানের কারণে যা করণীয়, শুধুমাত্র ততটুকুই হবে। এর বাইরে আর কিছু নয়। সেই সঙ্গে বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় কাজ করবেন না বলে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে শাকিব বলেন, ‘বুবলীকে আমার সঙ্গে অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও আর দেখা যাবে না। কারণ, আর কোনো দিন বুবলীর সঙ্গে কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে চাই না।

শাকিবের এসব মন্তব্যের পরে বুবলী জানান, সংসারটা টিকিয়ে রাখার সকল চেষ্টাই করেছিলেন। এই নায়িকা আরো জানান, শাকিব যেই মন্তব্যই করুক না কেন, তার প্রতি সম্মানের জায়গাটা টিকিয়ে রাখতে চান তিনি।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলীকে প্রশ্ন করা হয়, শাকিবের সঙ্গে সংসার করা হবে কি-না? জবাবে নায়িকা বলেন, ‘আমার জায়গা থেকে, সে আমাকে যেভাবে অসম্মান করেছে, যেভাবে আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচারগুলো করছে; আমার সবচেয়ে খারাপ লেগেছে একটা বিষয়— যে মানুষটার জন্য কিছু মানুষ আমাকে ভুল ভেবেছে, সেই মানুষটাকে হয়তো বিশ্বাস করে আমি ভুল করেছি। কিন্তু সেই মানুষটার শেল্টারটাই তো আমার সবচেয়ে বড় প্রয়োজন ছিল।

বুবলী যোগ করেন, ‘অথচ উনি আমার সঙ্গে যে কাজটা করলেন এবং আমি আমার বাচ্চাকে নিয়ে বেঁচে থাকার জন্য যে কাজ করছি, সেই কাজের জায়গাগুলোতেই তিনি অন্যরকম অবস্থা তৈরি করছেন। সবাইকে একটা ভুল বার্তা দিচ্ছেন, ভুলভাবে নিউজগুলো করছে, তো ওখানেও আমি স্ট্রাগল করব, আমি কোথায় যাব তা হলে?

শাকিবকে উদ্দেশে করে কিছু প্রশ্ন রেখে এই নায়িকা বলেন, ‘এত অপরিচিত হয়ে গেলেন আপনি? আমাকে তো আপনি খুব ভালো করে চিনেন। কেনো এগুলো করছেন? আপনার কোনো সিদ্ধান্ত থাকলে সেটি আপনি আপনার মতো করে নিন। আমি চাই না, বিষয়গুলো কোনো নোংরামির দিকে যাক। আপনি তো বলেন শেহজাদের মা হিসেবে আমাকে সম্মান করেন। সেটা তো আপনি আপনার কার্যক্রমে প্রমাণ করবেন। আপনি যেই কাজগুলো করছেন সেগুলো কি ঠিক হচ্ছে?

সবশেষ এই নায়কের প্রতি অনুরোধ রেখে বুবলী বলেন, ‘একটা রুমে একা বসে একটু চিন্তা করবেন, শিল্পী শাকিব খান না সুপারস্টার শাকিব খান না ব্যক্তি শাকিব খান হিসেবে একটা রুমে বসে চিন্তা করবেন। অনুরোধ করছি, কোনো মিথ্যা অপপ্রচার দিয়ে আমাদের শেহজাদকে আর অপমান করবেন না। আপনি আমার কাছ থেকে অনেক অপরিচিত হয়ে গেছেন। তবুও চেষ্টা করে গেছি সব ঠিক করার। আপনি আপনার মতো ভালো থাকুন, আমাকে ও আমার সন্তানকে একটু সুস্থভাবে বাঁচতে দিন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: