ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের বোররচরে বালু বিক্রি নিয়ে সংঘর্ষে নারী নিহত, আহত ১০

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:

 

ময়মনসিংহ সদর উপজেলায় বোররচর ইউনিয়নের ডিগ্রি পাড়ায় দুই পক্ষের সংঘর্ষে বল্লমের আঘাতে জয়নব বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। এদের মধ্যে দুজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।

 

শুক্রবার (২২ মার্চ ২০২৪) তারিখে দুপুর ১২টার দিকে সদর উপজেলার বোররচর ইউনিয়নের ডিগ্রিপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। নিহত জয়নব বেগম বোররচর ইউনিয়নের ডিগ্রিপাড়া এলাকার আবু বক্করের স্ত্রী।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন, সিএনএন বাংলা২৪ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামে জালাল উদ্দিন গ্রুপ ও রব্বানি গ্রুপের লোকজনের সঙ্গে আগে থেকেই বিরোধ চলে আসছিল। আজ দুপুরে সরকারিভাবে খনন করা ব্রহ্মপুত্র নদের ড্রেজারের বালু বিক্রি করাকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংর্ঘষ হয়। এসময় বল্লমের আঘাতে নিহত হন জয়নব বেগম নামের এক নারী। আহত হন অন্তত ১০ জন।

 

আহতদের মধ্যে নিহতের ছেলে মিলন (৩৫) ও স্থানীয় হাসান আলীর ছেলে ইসমাইল (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 

ডিবির ওসি ফারুক হোসেন জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এখন এলাকার পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।