ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙ্গার চুমুরদীতে হাইড্রোলিক স্ট্রাকচার বক্স কালভার্ট (ব্রীজ) নির্মাণ কাজের উদ্বোধন

লিয়াকত হোসেন,ফরিদপুরঃ

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিআরডিসির) বৃহত্তর ফরিদপুর জেলার প্রকল্পের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নে পূর্ব সদরদী ২নং ওয়ার্ড শাহজাহানের দোকানের পাশে বড় সাইজের হাইড্রোলিক স্ট্রাকচার বক্স কালভার্ট, ব্রীজ নির্মাণের কাজ শুভ উদ্বোধন করা হয় ।

 

বিশিষ্ট সমাজ সেবক মোঃ জাহিদ শিকদারের সভাপতিত্বে ব্রীজের শুভ উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয় ।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রকৌশলী (নির্মাণ) মোঃ কামরুল ইসলাম, উপজেলা সহকারী প্রকৌশলী একরামুল হক, প্রকৌশলী মোঃ আলী আশরাফ প্রমুখ।

 

আরো উপস্থিত ছিলেন চুমুরদী ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের ইপি সদস্য মোঃ আতিউর রহমান, সাবেক ইউপি সদস্য মোঃ বাবলু শিকদার, সাবেক ইউপি সদস্য সৈয়দ আলী বেপারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উদ্বোধনী আলোচনা সভার শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আবু বক্কর। আলোচনায় উপজেলা চেয়ারম্যান ও বিশেষ অতিথি প্রকৌশলী কামরুল ইসলাম বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন।

 

মোঃ জাহিদ শিকদার বলেন, আমরা ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসান বাসি এমন একজন উন্নয়ন পাগল এম পি পেয়েছি যিনি সর্বদা উন্নয়ন নিয়ে ব্যস্ত থাকেন।তারই ধারাবাহিকতায় ও দিক নির্দেশনায় আমাদের উপজেলা চেয়ারম্যান আমাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন।

 

আলোচনা শেষে মোঃ জাহিদ শিকদারের বাড়িতে ইফতার পার্টির আয়োজন করা হয়। এছাড়া উক্ত নির্মাণধীন স্থানে (গুচ্ছগ্রামে) প্রায় ৪০০ রোজাদার কে মোঃ জাহিদ শিকদারের পক্ষ থেকে ইফতার করানো হয়।