ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙ্গায় পুলিশের অভিযানে আন্তজেলা ডাকাত চক্রের ২ সদস্য আটক

লিয়াকত হোসেন,ফরিদপুর ভাঙ্গা:

ফরিদপুরের ভাঙ্গা থানা পুলিশের একটি চৌকস বিশেষ আভিযানিক দলের অভিযানে আন্তজেলা ডাকাত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ।আজ বুধবার (২০ মার্চ) বিকেল ৩ টায় ভাঙ্গা থানা প্রাঙ্গনে এক প্রেস রিলিজে এ তথ্য নিশ্চিত করেন ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ। এর আগে গত মঙ্গলবার গভীররাতে ভাঙ্গা পৌরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় ডাকাত চক্রের সদস্যদের।

 

আটককৃতরা হলেন,ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা (৩০) ও ফরিদপুর কোতয়ালী থানার পশ্চিম ভাষানচর গ্রামের প্রয়াত মোতাহার মৃধার ছেলে মো: সরোয়ার মৃধা (৩৫) ।

 

প্রেস ব্রিফিংয়ে ওসি মামুন আল রশিদ জানায়, ফরিদপুর পুলিশ সুপারের সার্বিক তত্বাবধানে থানা পুলিশের একটি বিশেষ আভিযানিক দল ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কৃষি মার্কেট এলাকায় মঙ্গলবার গভীর রাতে একটি অভিযান চালায়। এসময় আসামীদ্বয়ের হেফাজতে থাকা একটি অটোবাইকসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।

 

ওসি আরও জানায়, আসন্ন ঈদ উপলক্ষে ভাঙ্গা পৌর বাজার এলাকায় চুরি-ছিনতাইসহ পৌর এলাকায় কোন বড় ধরনের অপরাধের পরিকল্পনা করেছিলো। কিন্তু, ভাঙ্গা থানা পুলিশের তৎপরতায় সে পরিকল্পনা ব্যার্থ হয়েছে।

 

এছাড়াও আসন্ন পবিত্র ঈদুল ফিতরের উদ্দেশ্যে দক্ষিন বঙ্গে ঘরমুখো মানুষের জানমালের নিরাপত্বা নিশ্চিত করতে মহাসড়কসহ ভাঙ্গা ইন্টারচেঞ্জ এলাকায় পুলিশের তৎপরতা আরও জোরদার করা হয়েছে। যে কোন অপ্রীতিকর ঘটনা প্রতিরোধ করতে পুলিশ সর্বদা প্রস্তুত রয়েছে।

 

ওসি আরও বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি-ছিনতাইসহ ডাকাতির মামলা রয়েছে। আজ বুধবার আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।