ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মতিন বকশীগঞ্জ পৌর সভার মেয়র নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, জামালপুর :

 

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন ফখরুজ্জামান মতিন। শনিবার (৯ মার্চ) বকশীগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে একই দিন রাতে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার ফখরুজ্জামান মতিনকে বেসরকারিভারে নির্বাচিত ঘোষণা করেন।

জানা যায়, বকশীগঞ্জ পৌরসভায় মোট ভোটার ছিল ৩৫ হাজার ৫১৮ জন। এর মধ্যে ইভিএম এর মাধ্যমে ২৪ হাজার ৭৬৮ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেছেন। ফলাফলে ফখরুজ্জামান মতিন নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসমাইল হোসেন বাবুল তালুকদার মোবাইল প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৫৪৩ ভোট।

বকশীগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচনে মোট মেয়র প্রার্থী ছিলেন ৪ জন। এর মধ্যে সাবেক মেয়র নজরুল ইসলাম পেয়েছেন ৭ হাজার ৪২০ ভোট ও আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর পেয়েছেন ১ হাজার ২৬৩ ভোট।

 

নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসমাইল হোসেন বাবুল তালুকদারের চেয়ে ৯৯৯ ভোট বেশি পাওয়ায় জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার ফখরুজ্জামান মতিনকে বেসরকারিভারে নির্বাচিত ঘোষনা করেন।

নির্বাচিত মেয়র ফখরুজ্জামান মতিন নির্বাচন অফিস থেকে ফলাফল ঘোষিত হওয়ার পর উপস্থিত সকর কর্মকর্তা ও ভোটারদের অভিনন্দন জানান।