ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গলে দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রতিনিধি সন্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের পাঠকপ্রিয় জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও মিলন মেলা ২০২৪ইং অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে শ্রীমঙ্গল পৌর শহরের মহসিন অডিটোরিয়ামে প্রতিনিধি সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠানে দৈনিক ভোরের চেতনা পত্রিকার নির্বাহী সম্পাদক ফকির রিয়াজুল কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিকুল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন দৈনিক ভোরের চেতনা পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক জালাল উদ্দীন জুয়েল, যুগ্ম সম্পাদক ইঞ্জিঃ আনোয়ার পারভেজ (সাগর), উপঃ সম্পাদক লায়ন মোহাম্মদ সুজায়েত আলী চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, বার্তা সম্পাদক এড. দিপংকর হালদার (দিপু), সহযোগী সম্পাদক পাপিয়া সরকার।

 

প্রধান অতিথি শফিকুল ইসলাম বলেন, জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকা দেশে নিরপেক্ষ প্রতিবেদন পরিবেশনে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য উপস্থাপন ও জাতি গঠনে দৈনিক ভোরের চেতনা অগ্রণী ভূমিকা পালন করছে। অতীতের দিনগুলোর মতো ভোরের চেতনা দেশ ও জাতির কল্যাণে আগামীতে আরও ভালো কাজ করবে বলে আমার প্রত্যাশা। সবাইকে সঙ্গে নিয়ে সামনে দিকে আরো শক্তিশালীভাবে এগিয়ে যাবে ভোরের চেতনা পত্রিকা।

 

প্রতিনিধি সন্মেলন ও মিলন মেলায় বক্তব্য রাখেন ভোরের চেতনা পত্রিকা পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ সহ দেশের বিভিন্ন বিভাগের ব্যুরো প্রধানবৃন্দ, বিশেষ প্রতিনিধি, জেলা ও উপজেলা প্রতিনিধিগণ।

 

দেশ সেরা বিশেষ প্রতিনিধি, জেলা ও উপজেলা প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানেরসমাপ্তি করা হয়।