ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়া সদরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই ভাই ঘটনস্থলে নিহত

রিপোর্ট: এস.এম.জয়, বগুড়া:

বগুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই কিশোর মাইনুর ও সিফাত নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ই ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগবাড়িয়া এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুই কিশোর সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই এবং দু’জনের বয়সই ১৫ বছর বলে জানা গেছে।

 

এদের মধ্যে মাইনুর বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সে বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো: সুমনের ছেলে এবং সিফাতের বাড়ি একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামে। তার বাবার নাম মো: উজ্জ্বল। মাইনুরের বাবা পরিবার নিয়ে বগুড়া শহরের বউবাজার এলাকায় ভাড়া থাকেন।

 

জানা গেছে, সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মটরসাইকেলে তেল নিয়ে বউবাজারের ভাড়া বাড়িতে ফিরছিল। পথিমধ্যে দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগবাড়িয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-৬১২১) একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় ওই মটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনস্থলেই ওই দুই কিশোর প্রাণ হারান।

 

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম “CNN Bangla 24” -কে বলেন, সংবাদ পেয়ে দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। এ- ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।