ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে নজরুল সিকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রিপোর্ট: শিব্বির আহমদ রানা, বাঁশখালী

 

ব্যবসায়ীদের কাছ থেকে অবাধে চাঁদাবাজির অভিযোগে নজরুল সিকদার প্রকাশ পেটান নামে এক ব্যক্তির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বাঁশখালী উপজেলার শেখেরখীলের মৌলভী বাজার পরিচালনা কমিটির নেতা ও ব্যবসায়ীরা।

 

বৃহস্পতিবার রাত ৮টায় মৌলভী বাজারের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন বাজার পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ আতাউর রহমান ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহান হাবীব।

 

এতে বলা হয়, নিজেকে সাংবাদিক পরিচয় দানকারী নজরুল সিকদার পেড়ান একজন নেশাগ্রস্থ ব্যক্তি, পরের অর্থ আত্মসাৎকারী। পাওনাদাররা বকেয়া টাকা ফেরত চাইলে মারধর, মদ্যপ অবস্থায় দোকান ভাংচুর সহ সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে ভয়ভীতি প্রদর্শনকারী করে থাকেন। তাকে চাঁদা না দিলে মামলার হুমকি ও বিভিন্ন দোকান থেকে মালামাল ক্রয় করে টাকা না দিয়ে ভয়ভীতি দেখিয়ে চলে যায়।

 

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, গত বৃহস্পতিবার সকালে মৌলভী বাজারের ব্যবসায়ী শাহজাহানের নিকট চাঁদা দাবি করেন পেড়ান। তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে তার বোন ও ভাগ্নেরা মিলে দোকানে হামলা করে। এতে সাধারণ ব্যবসায়ী ও আমজনতা একত্রিত হয়ে তাকে ধরে পুলিশের নিকট সোপর্দ করে।